খালেদা জিয়ার শারীরিক অবস্থা স্থিতিশীল -জাহিদ হোসেন শ্রমিকেরা গুলিবিদ্ধ, পুলিশের শরীরে ইট–পাথরের আঘাত ,লকডাউনের পরিস্থিতি ইলিয়াস আলী গুম: ৯ বছর পর নতুন তথ্য দিলেন মির্জা আব্বাস হেফাজতের ঢাকা মহানগর সভাপতি জুনায়েদ গ্রেফতার মোদির সফর নিয়ে কেউ উস্কানি দেবেন না: ওবায়দুল কাদের ঐক্যবদ্ধ প্রচেষ্টায় দেশ থেকে দারিদ্র্য দূর করবো: প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিএনপিকে বাতি জ্বালিয়েও রাজপথে খুঁজে পাওয়া যায় না: ওবায়দুল কাদের মেঘনা টেলিভিশনে জেলা সংবাদদাতা ও কিছু নতুন ক্যামেরা ম্যান নিয়োগ চলছে রিমান্ডে থেকেই লোভনীয় প্রস্তাব দিলেন সাহেদ নকল মাস্ক দেওয়ার মামলায় গ্রেপ্তার আ.লীগ নেত্রী শারমিন

পদ্মা নদী থেকে বাবা-ছেলের লাশ উদ্ধার

প্রকাশিত: 1 year ago

তুহিন মিয়া

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে পদ্মা নদীতে নৌকাডুবির ঘটনায় নিখোঁজ বাবা ও ছেলের লাশ ১২ ঘণ্টা পর উদ্ধার করেছে স্থানীয়রা। বুধবার সকাল ৮টার দিকে সদর উপজেলার বান্নাপাড়ার পদ্মা নদীর তীর থেকে লাশগুলো উদ্ধার করা হয়।

নিহতের চাচাত ভাই জুয়েল জানান, শাহাবুদ্দিন ও আব্দুল্লাহ (৬) মঙ্গলবার সকালে পদ্মা নদীতে মাছ ধরতে গিয়ে নিখোঁজ হবার পর স্থানীয়দের সহায়তায় ফায়ার সার্ভিসের ডুবুরি দল রাত ৮টা পর্যন্ত চেষ্টা করেও লাশ খুঁজে পায়নি। আলো স্বল্পতার কারণে ফায়ার সার্ভিসের ডুবুরি দলটি অভিযান পরিত্যক্ত ঘোষণা করে। বুধবার সকালে স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে পদ্মা নদীর তীর থেকে লাশ দুটি পাই।  

এর আগে মঙ্গলবার সকালে মো. শাহাবুদ্দিন (৪৭) ও তার ছেলে আব্দুল্লাহ (৬) পদ্মা নদীতে মাছ ধরতে গিয়ে নৌকাডুবির ঘটনায় নিখোঁজ হন।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন