খালেদা জিয়ার শারীরিক অবস্থা স্থিতিশীল -জাহিদ হোসেন শ্রমিকেরা গুলিবিদ্ধ, পুলিশের শরীরে ইট–পাথরের আঘাত ,লকডাউনের পরিস্থিতি ইলিয়াস আলী গুম: ৯ বছর পর নতুন তথ্য দিলেন মির্জা আব্বাস হেফাজতের ঢাকা মহানগর সভাপতি জুনায়েদ গ্রেফতার মোদির সফর নিয়ে কেউ উস্কানি দেবেন না: ওবায়দুল কাদের ঐক্যবদ্ধ প্রচেষ্টায় দেশ থেকে দারিদ্র্য দূর করবো: প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিএনপিকে বাতি জ্বালিয়েও রাজপথে খুঁজে পাওয়া যায় না: ওবায়দুল কাদের মেঘনা টেলিভিশনে জেলা সংবাদদাতা ও কিছু নতুন ক্যামেরা ম্যান নিয়োগ চলছে রিমান্ডে থেকেই লোভনীয় প্রস্তাব দিলেন সাহেদ নকল মাস্ক দেওয়ার মামলায় গ্রেপ্তার আ.লীগ নেত্রী শারমিন

ফেনীতে বন্দুকযুদ্ধে নিহত ১

প্রকাশিত: 1 year ago

মো: তুহিন মিয়া।

ফেনীর সোনাগাজীতে পুলিশের সঙ্গে 'বন্দুকযুদ্ধে' ইকবাল হোসেন (৩২) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। মঙ্গলবার রাত আড়াইটার দিকে উপজেলার সদর ইউনিয়নের সাড়াইতকান্দি গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত ইকবাল জেলা যুবদল সভাপতি জাকির হোসেন জসীমের ছোট ভাই এবং পূর্ব সাড়াইতকান্দি গ্রামের মৃত আবদুর রবের ছেলে। সে আন্তঃজেলা ডাকাত দলের সর্দার ছিল বলে দাবি পুলিশের।

পুলিশ ও এলাকাবাসী জানায়, ছাড়াইতকান্দি গ্রামে একদল ডাকাত ডাকাতির প্রস্তুতি নিচ্ছে এমন সংবাদের ভিত্তিতে ফেনীর ডিবি ও সোনাগাজী মডেল থানা পুলিশের একটি দল সেখানে অভিযান চালায়। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে সংঘবদ্ধ ডাকাতদল পুলিশকে লক্ষ্য করে আতর্কিত গুলি চালায়। এসময় পুলিশও পাল্টা গুলি চালায়। ২০-২৫ মিনিট পুলিশ ও ডাকাতদের সঙ্গে বন্দুকযুদ্ধের পর ডাকাতরা পিছু হটে। পরে সেখান থেকে গুলিবিদ্ধ অবস্থায় ইকবালকে এবং তার পাশে একটি পাইপগান ও তাজা কার্তুজ উদ্ধার করে পুলিশ। আহত ইকবালকে উদ্ধার করে ফেনী সদর হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

সোনাগাজী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাঈনুদ্দীন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন