খালেদা জিয়ার শারীরিক অবস্থা স্থিতিশীল -জাহিদ হোসেন শ্রমিকেরা গুলিবিদ্ধ, পুলিশের শরীরে ইট–পাথরের আঘাত ,লকডাউনের পরিস্থিতি ইলিয়াস আলী গুম: ৯ বছর পর নতুন তথ্য দিলেন মির্জা আব্বাস হেফাজতের ঢাকা মহানগর সভাপতি জুনায়েদ গ্রেফতার মোদির সফর নিয়ে কেউ উস্কানি দেবেন না: ওবায়দুল কাদের ঐক্যবদ্ধ প্রচেষ্টায় দেশ থেকে দারিদ্র্য দূর করবো: প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিএনপিকে বাতি জ্বালিয়েও রাজপথে খুঁজে পাওয়া যায় না: ওবায়দুল কাদের মেঘনা টেলিভিশনে জেলা সংবাদদাতা ও কিছু নতুন ক্যামেরা ম্যান নিয়োগ চলছে রিমান্ডে থেকেই লোভনীয় প্রস্তাব দিলেন সাহেদ নকল মাস্ক দেওয়ার মামলায় গ্রেপ্তার আ.লীগ নেত্রী শারমিন

সাহেদের বিরুদ্ধে ২৪ ঘণ্টায় ৯২ অভিযোগ পেয়েছে র‌্যাব

রিজেন্ট গ্রুপের চেয়ারম্যান মো. সাহেদ ওরফে সাহেদ করিমের বিরুদ্ধে মাত্র ২৪ ঘণ্টায় ৯২ টি অভিযোগ পেয়েছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)। গে্রপ্তার শাহেদের ব্যাপারে অভিযোগ থাকলে তা জানাতে হটলাইন চালু ও ইমেইল ঠিকানা দিয়েছিল র‍্যাব। তাতে এসব অভিযোগ জমা পড়েছে।

র‍্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক লে. কর্নেল আশিক বিল্লাহ প্রথম আলোকে বলেন, হটলাইন নম্বরে ৭২টি ও ইমেইল ঠিকানায় বিশটি অভিযোগ জমা পড়েছে।
এদিকে শনিবার ঢাকা মহানগর পুলিশের গোয়েন্দা বিভাগ জানায়, সাহেদ নকল পিপিই ও মাস্ক সরবরাহ করেছে।
ডিবির অতিরিক্ত কমিশনার আবদুল বাতেন বলেন, 'আলবার্ট গ্লোবাল গার্মেন্টস ফ্যাক্টরি লিমিটেড' নামের একটি প্রতিষ্ঠানের ঠিকানা ব্যবহার করে পিপিই ও মাস্ক সরবরাহ করছিলেন সাহেদ। তিনি বলেন, আদতে ওই নামে কোনো প্রতিষ্ঠান সাহেদের নেই। তিনি ওয়েবসাইট খুলে ব্যবসা করছিলেন।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন