খালেদা জিয়ার শারীরিক অবস্থা স্থিতিশীল -জাহিদ হোসেন শ্রমিকেরা গুলিবিদ্ধ, পুলিশের শরীরে ইট–পাথরের আঘাত ,লকডাউনের পরিস্থিতি ইলিয়াস আলী গুম: ৯ বছর পর নতুন তথ্য দিলেন মির্জা আব্বাস হেফাজতের ঢাকা মহানগর সভাপতি জুনায়েদ গ্রেফতার মোদির সফর নিয়ে কেউ উস্কানি দেবেন না: ওবায়দুল কাদের ঐক্যবদ্ধ প্রচেষ্টায় দেশ থেকে দারিদ্র্য দূর করবো: প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিএনপিকে বাতি জ্বালিয়েও রাজপথে খুঁজে পাওয়া যায় না: ওবায়দুল কাদের মেঘনা টেলিভিশনে জেলা সংবাদদাতা ও কিছু নতুন ক্যামেরা ম্যান নিয়োগ চলছে রিমান্ডে থেকেই লোভনীয় প্রস্তাব দিলেন সাহেদ নকল মাস্ক দেওয়ার মামলায় গ্রেপ্তার আ.লীগ নেত্রী শারমিন

ইলিয়াস আলী গুম: ৯ বছর পর নতুন তথ্য দিলেন মির্জা আব্বাস

প্রকাশিত: 3 months ago

মোঃ ইউসুফ চৌধুরী

বিএনপির সাবেক সাংসদ ও সাংগঠনিক সম্পাদক ইলিয়াস আলী নিখোঁজ হয়েছেন ২০১২ সালের ১৭ এপ্রিল। রাজধানীর বনানী থেকে গাড়িচালকসহ নিখোঁজ হন তিনি। এরপর কেটে গেছে নয় বছর। এরমধ্যে সরকার তাকে গুম করেছে বলে নানা সময়ে অভিযোগ করেছে বিএনপি। তাকে জীবিত ফিরিয়ে দিতে হয়েছে আন্দোলন। কিন্তু এতদিনেও বিএনপির সেই নেতার কোনো হদিস মেলে নি। 
তবে, নিখোঁজের ৯ বছর পর ইলিয়াস আলীকে নিয়ে নতুন তথ্য দিলেন দলটির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস। বলেন, আওয়ামী লীগ ইলিয়াস আলীকে গুম করেনি। ইলিয়াস আলীকে গুম করার পেছনে ভেতরের কয়েকজন নেতা দায়ী। ওইসব নেতাদের অনেকেই চেনেন।

শনিবার (১৭ এপ্রিল) বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার রোগমুক্তি কামনা এবং এম ইলিয়াস আলীকে ফিরে পাওয়ার দাবিতে আয়োজিত ভার্চুয়াল আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্যে এসব কথা বলেন মির্জা আব্বাস ।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন