খালেদা জিয়ার শারীরিক অবস্থা স্থিতিশীল -জাহিদ হোসেন শ্রমিকেরা গুলিবিদ্ধ, পুলিশের শরীরে ইট–পাথরের আঘাত ,লকডাউনের পরিস্থিতি ইলিয়াস আলী গুম: ৯ বছর পর নতুন তথ্য দিলেন মির্জা আব্বাস হেফাজতের ঢাকা মহানগর সভাপতি জুনায়েদ গ্রেফতার মোদির সফর নিয়ে কেউ উস্কানি দেবেন না: ওবায়দুল কাদের ঐক্যবদ্ধ প্রচেষ্টায় দেশ থেকে দারিদ্র্য দূর করবো: প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিএনপিকে বাতি জ্বালিয়েও রাজপথে খুঁজে পাওয়া যায় না: ওবায়দুল কাদের মেঘনা টেলিভিশনে জেলা সংবাদদাতা ও কিছু নতুন ক্যামেরা ম্যান নিয়োগ চলছে রিমান্ডে থেকেই লোভনীয় প্রস্তাব দিলেন সাহেদ নকল মাস্ক দেওয়ার মামলায় গ্রেপ্তার আ.লীগ নেত্রী শারমিন

খালেদা জিয়ার শারীরিক অবস্থা স্থিতিশীল -জাহিদ হোসেন

বি এন পি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার শারীরিক অবস্থা স্থিতিশীল রয়েছে। তবে ব্লাড টেস্টসহ আরো বেশ কয়েকটি পরীক্ষা-নিরীক্ষা করতে দেয়া হয়েছে তার। সেগুলোর পূর্ণাঙ্গ রিপোর্ট আসার পর পরবর্তী আপডেট বলা যাবে। পরশু রাতে তাঁর শরীরে কিছুটা জ্বর থাকলেও গতকাল দুপুরের পর থেকে তাও কমে গেছে। ফলে বেগম খালেদা জিয়ার শারীরিক অবস্থা আপাতত স্থিতিশীল রয়েছে।

মেঘনা টেলিভিশনকে এ তথ্য জানিয়েছেন বিএনপির ভাইস চেয়ারম্যান অধ্যাপক ডা. এজেডএম জাহিদ হোসেন। তিনি বলেন, গতকাল থেকেই ম্যাডামের শরীরের জ্বর কমে গেছে। এখন তার শারীরিক অবস্থা স্বাভাবিক রয়েছে। আজ নয় দিন অতিবাহিত হয়েছে। আর পাঁচ/ছয় দিন পরে তার কোভিড টেস্ট করা হবে। আশা করি তখন তাঁর রিপোর্ট নেগেটিভ আসবে এবং তিনি পুরোপুরি সুস্থ হয়ে উঠবেন ।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন